ঢাকাশুক্রবার , ২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জোকস
  12. টপ নিউজ
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. প্রবাস

নেত্রকোণায় দাঁড়িয়ে থাকা ট্রাকে পিক-আপের ধাক্কা, নিহত ২ আহত ১

পঞ্চবাণী অনলাইন ডেস্ক
আপডেট : মার্চ ১২, ২০২২
Link Copied!

 মিছবাহ উদ্দিন খান আছাদ, নেত্রকোণা

নেত্রকোণায় দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে দ্রুত গতিতে ধাক্কা মারে ঢাকা থেকে আসা একটি পিক-আপ, এতে ঘটনাস্থলে মারা যায়,পিক-আপে থাকা ২ জন, আরেকজনকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ঘটনাটি ঘটেছে আজ সকাল আনুমানিক ৭ টায়, নেত্রকোণা সাকুয়া বাজার সংলগ্ন। প্রত্যেক্ষদর্শী বরাতে জানা যায়, সকাল আনুমানিক ৭ টায় ঢাকা থেকে আসা একটি পিক-আপ, সিমেন্ট বুঝায় আরেকটি বিকলাঙ্গ ট্রাকের পেছনে দ্রুত গতিতে ধাক্কা মারে, এতে করে পিক-আপের ভিতরে থাকা তিনজনের দুইজন ঘটনাস্থলে মারা যায়,এবং অন্যজনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

নিহতরা হলেন, কলমাকান্দা উপজেলার পোগলা ইউনিয়নের শুনই গ্রামের আঃ আজিজের ছেলে মোঃ তরিকুল ইসলাম (৩৫) এবং বারহাট্রা উপজেলার সিংধা ইউনিয়নের সিংধা গ্রামের মোঃ নূরুল হকের ছেলে মোঃ নুরুজ্জামান (৩২)। আহত ড্রাইভারের বাড়ি কলমাকান্দা উপজেলার পোগলা ইউনিয়নের মাইজাঙ্গা গ্রামে বলে জানা যায়। তবে আহত ড্রাইভার হসপিটালে ভর্তির কথাটি সত্য হলেও পরবর্তীতে থাকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না। তার সাথে বিভিন্নভাবে যোগাযোগের চেষ্টা চলছে বলে জানা যায়।

এদিকে নিহত মোঃ তরিকুল একজন পাইকারি ডিম ব্যবসায়ী, সেই সুবাদে দুই/তিনদিন পর পর সে বিভিন্ন এলাকা থেকে ডিম সংগ্রহ করে পিক-আপে করে ঢাকা নিয়ে যেথো। সেই ধারাবাহিকতায় গত শুক্রবার রাতে ডিম নিয়ে ঢাকায় যায়, ডিম বিক্রি করে রাতেই আবার চলে আসার উদ্দেশ্যে রওয়ানা দেয়, ভাগ্যের নির্মম পরিনতি সকাল ৭ টায় পিক-আপটি নেত্রকোণা শহরের কাছাকাছি সাকুয়া বাজারে আসতেই এই দূর্ঘটনাটি ঘটে। এদিকে ঘটনার খবর পেয়ে সাথে সাথে ফায়ার সার্ভিসের একটি দল সেখানে পৌছে এবং পিক-আপের ভেতর আটকে থাকা দুইটি মরদেহ এবং একজনকে জীবিত উদ্ধার করে। পরবর্তীতে নেত্রকোণা মডেল থানার এস আই মামুনের নেতৃত্বে একটি টিম সেখানে পৌঁছায়। এবং মরদেহ দুইটি পোস্টমর্টেমের জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়।

অন্যদিকে মর্মান্তিক এই ঘটনার খবর পেয়ে সঙ্গে সঙ্গে পোগলা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মোজাম্মেল হক এবং জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মিছবাহ উদ্দিন খান আছাদ হাসপাতালে পৌছায়, সেখানে দ্বায়িত্বে থাকা এস আই মামুনের সঙ্গে আইনি প্রক্রিয়া নিয়ে তারা কথা বলেন। বিকাল পাঁচটায় পোস্টমর্টেম করে নিহতের আত্মীয়দের কাছে লাশ হস্তান্তর করা হয়।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল পঞ্চবানী.কম এ  লিখতে পারেন আপনিও। খবর, ফিচার, ভ্রমন, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি, খেলা-ধুলা। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন   newsdeskpb@gmail.com   ঠিকানায়।