ঢাকাশুক্রবার , ২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জোকস
  12. টপ নিউজ
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. প্রবাস

জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ সম্মাননা পেলেন বিয়ানীবাজার থানার ওসি হিল্লোল রায় ও এসআই আবির

পঞ্চবাণী অনলাইন ডেস্ক
আপডেট : ডিসেম্বর ৭, ২০২১
Link Copied!

বিয়ানীবাজার প্রতিনিধি::

আইনশৃংখলা বিষয়ক সার্বিক কর্মমূল্যায়ন করে বিয়ানীবাজার থানার চৌকস অফিসার ইনচার্জ হিল্লোল রায়কে সিলেট জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে। বিয়ানীবাজার থানায় যোগদানের পর সামগ্রিক কর্মমূল্যায়নের জন্য মঙ্গলবার (৭ ডিসেম্বর) সিলেট পুলিশ লাইনে মাসিক কল্যাণ সভায়, হিল্লোল রায় কে শ্রেষ্ঠ থানা অফিসার ইনচার্জ (ওসি) ও নিয়াজ মোর্শেদ আবির কে শ্রেষ্ট এসআই হিসাবে ঘোষণা দেন পুলিশ সুপার ফরিদ উদ্দিন।অফিসার ইসচার্জ(ওসি)

আনুষ্ঠানিকভাবে তাদের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন সিলেটের পুলিশ সুপার ফরিদ উদ্দিন পিপিএম। সম্মাননা অর্জন করায় ওসি হিল্লোল রায় বলেন, পুলিশ সুপার মহোদয়সহ উধ্বর্ন কর্তৃপক্ষের আন্তরিক সহযোগিতা ও দিক নির্দেশনা এবং বিয়ানীবাজারবাসীর ভালোবাসাই আমার এ সফলতা। আমি তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা জানাই। তিনি বলেন, ডেঙ্গু, গুজব, খেলাধুলা, জনসেচতনাসহ আইনশৃঙ্খলা বিষয়ে পুলিশ সুপার মহোদয় যে গাইড লাইন দিতেন আমি তা পালন করার চেষ্টা করেছি।

তিনি আরও বলেন, জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিবর্গ, সাংবাদিকসহ সবাইকে নিয়ে আগামীতেও বিয়ানীবাজারের আইন শৃঙ্খলা সুন্দর রাখতে চাই। যাতে কোন ধরণের বিশৃঙ্খলা না ঘটে এবং এলাকাকে মাদকমুক্ত জনপদ হিসেবে গড়ে তুলতে পারি। বিয়ানীবাজার থানাকে আগামীতেও সফলতার ছিঁড়ি বেয়ে উঠানোর জন্য তিনি তার উধ্বতন কর্তৃপক্ষ ও বিয়ানীবাজার বাসীর সহযোগিতা কামনা করেছেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল পঞ্চবানী.কম এ  লিখতে পারেন আপনিও। খবর, ফিচার, ভ্রমন, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি, খেলা-ধুলা। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন   newsdeskpb@gmail.com   ঠিকানায়।