ঢাকামঙ্গলবার , ২৯শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জোকস
  12. টপ নিউজ
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. প্রবাস

মাছ ধরাকে কেন্দ্র করে জকিগঞ্জে যুবক খুন

পঞ্চবাণী অনলাইন ডেস্ক
আপডেট : নভেম্বর ২৩, ২০২২
Link Copied!

সিলেটের জকিগঞ্জে যুবক খুন

পঞ্চবানী ডেক্স:  সিলেটের জকিগঞ্জ উপজেলার সুলতানপুর ইউনিয়নের মাজবন্দ গ্রামে মাছ ধরাকে কেন্দ্র করে আপন চাচাতো ভাইয়ের হাতে  ভাই খুন হওয়ার অভিযোগ পাওয়া গেছে।  রোববার(২০ নভেম্বর) সন্ধ্যায় এ ঘটনা ঘটে বলে যানা যায়। খুন হওয়া মনসুর আহমদ (১৪) সুলতানপুর ইউপির মাজবন্দ গ্রামের মৃত আব্দুস সালামের ছেলে।

 জকিগঞ্জে যুবক খুন :স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বাড়ির পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে মৃত তেরা মিয়ার ছেলে আশিকুর রহমানের সাথে মনসুরের বিরোধ দেখা দেয়। এ ঘটনার সূত্র ধরে রোববার সন্ধ্যার পরে মাজবন্দ মসজিদের পাশে আশিক ও মনসুরের মধ্যে ঝগড়ার একপর্যায়ে আশিক উপর্যুপরি ছুরিকাঘাত করে মনসুর আহমদকে।

এ সময় মনসুরের চিৎকারে লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করে। ঘটনার পর স্থানীয় ইউপি সদস্য শামিম আহমদ স্থানীয়দের সহায়তায় অভিযুক্ত আশিককে ধরে পুলিশের কাছে সোপর্দ করেছেন। ইউপি সদস্য শামিম আহমদ জানিয়েছেন, ঘটনার পরপরই তিনি অভিযুক্ত আশিকুর রহমানকে আটক করে পুলিশে খবর দেন। পরে পুলিশ এসে আসামি নিয়ে যায়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের মেডিকেল অফিসার আতিকুর রহমান জানিয়েছেন, মনসুরকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছে। তার শরীরের বিভিন্ন স্থানে ছুরির বেশ কয়েকটি আঘাত রয়েছে।

জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মোশাররফ হোসেন পঞ্চবানীকে বলেন, বাড়ির পুকুরের মাছ ধরা নিয়ে তাদের মধ্যে ঝগড়া হয়েছে। ওই সন্ধ্যার পর মনসুরকে চাচাতো ভাই আশিকুর রহমান ছুরিকাঘাত করে। এতে মনসুরের মৃত্যু হয়েছে। পুলিশ আশিকুরকে আটক করেছে।

ব্রাজিল আর্জেন্টিনা সমর্থকদের মারপিট বিস্তারিত খবর লিংকে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল পঞ্চবানী.কম এ  লিখতে পারেন আপনিও। খবর, ফিচার, ভ্রমন, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি, খেলা-ধুলা। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন   newsdeskpb@gmail.com   ঠিকানায়।