ঢাকামঙ্গলবার , ২৯শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জোকস
  12. টপ নিউজ
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. প্রবাস

গাজীপুরের কালিয়াকৈরে নৌকা ভ্রমণে উদ্দাম নাচ শেষে এক কিশোরীকে দলবদ্ধ ধর্ষণের অভিযোগ

পঞ্চবাণী অনলাইন ডেস্ক
আপডেট : সেপ্টেম্বর ১৭, ২০২২
Link Copied!

গাজীপুরের কালিয়াকৈরে নৌকা ভ্রমণে উদ্দাম নাচ শেষে এক কিশোরীকে দলবদ্ধ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় সুমন (২২) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার সুমন উপজেলার ঠেঙ্গারবান্দ এলাকার হারুন মিয়ার ছেলে।

পুলিশ ও ধর্ষণ মামলার এজাহার সূত্রে জানা গেছে, ১২ সেপ্টেম্বর ধর্ষিতা ওই কিশোরী ও তার বান্ধবী মিলে কালিয়াকৈর উপজেলার চা- বাগান এলাকা থেকে নৌকা ভ্রমণে ড্যান্সার হিসেবে নৌকায় উঠে। ভ্রমণ শেষে রাত ৯টার দিকে ওই নৌকা থেকে নেমে উপজেলার চা-বাগান এলাকা থেকে একটি অটোরিকশা ভাড়া করে মৌচাকের উদ্দেশ্যে রওনা দেয়। কিছু দূর যাওয়ার পর একটি মোটরসাইকেল নিয়ে অভিযুক্ত সুমন এবং সোহান নামে ওই দুই যুবক এসে অটোরিকশার গতিরোধ করে। এক পর্যায়ে তারা ওই কিশোরীকে টেনে পাশের একটি জঙ্গলে নিয়ে পালাক্রমে একাধিকবার ধর্ষণ করে তারা।

এ ঘটনায় মঙ্গলবার সকালে ওই কিশোরী বাদী হয়ে সুমন এবং সোহানকে আসামি করে কালিয়াকৈর থানায় ধর্ষণ মামলা করে। পরে পুলিশ ওই দিন রাতেই উপজেলার চা-বাগান এলাকা থেকে মামলার ১নং আসামি সুমনকে গ্রেপ্তার করে।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকবর আলী খান জানান, ধর্ষণের ঘটনায় সুমন নামে এক আসামিকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠানো হয়েছে। গ্রেপ্তার আসামি সুমন আদালতে স্বীকারোক্তি দিয়েছে। এছাড়া এ ঘটনায় জড়িত অপর আসামি সোহানকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল পঞ্চবানী.কম এ  লিখতে পারেন আপনিও। খবর, ফিচার, ভ্রমন, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি, খেলা-ধুলা। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন   newsdeskpb@gmail.com   ঠিকানায়।