ঢাকামঙ্গলবার , ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জোকস
  12. টপ নিউজ
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. প্রবাস

গঙ্গাবর্দীতে বাসের ভেতর বৈদ্যুতিক খুঁটি, নিহত ১ আহত ১৫ যাত্রী

পঞ্চবাণী অনলাইন ডেস্ক
আপডেট : সেপ্টেম্বর ২৪, ২০২২
Link Copied!

ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুর অংশের গঙ্গাবর্দীতে বাসের ভেতর বৈদ্যুতিক খুঁটি ঢুকে নজরুল ইসলাম (৩৮) নামে এক যুবক নিহত হয়েছেন। এছাড়া অন্তত ১৫ যাত্রী আহত হয়েছেন।  এদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা তালুকদার পরিবহণের একটি বাস মেহেরপুর থেকে ছেড়ে আসা বিপরীতমুখী জেআর পরিবহণকে সাইড দিতে গিয়ে ধাক্কা দেয়। এতে জেআর পরিবহণটি রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা খায়। এ সময় তালুকদার পরিবহণটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে বৈদ্যুতিক খুঁটি তোলার ক্রেনের সঙ্গে আঘাত লাগে।

এতে বিশাল আকৃতির একটি বৈদ্যুতিক খুঁটি বাসটির সামনের অংশ দিয়ে ঢুকে পেছন পর্যন্ত চলে যায়। এতে বাসে থাকা একজন নিহত হন এবং ১৫ যাত্রী আহত হন। আহতদের উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এদের মধ্যে দুজনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে।

ফরিদপুরের করিমপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ কংকর কুমার বিশ্বাস বলেন, একজন নিহতের খবর পাওয়া গেছে। আহত ব্যক্তিদের উদ্ধার করে জেলার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল পঞ্চবানী.কম এ  লিখতে পারেন আপনিও। খবর, ফিচার, ভ্রমন, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি, খেলা-ধুলা। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন   newsdeskpb@gmail.com   ঠিকানায়।