ঢাকাবৃহস্পতিবার , ৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জোকস
  12. টপ নিউজ
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. প্রবাস

কেন্দ্রীয় কৃষকলীগের নির্দেশে বিয়ানীবাজার আশ্রয় কেন্দ্রের দুই’শ জন খাবার খেলেন

পঞ্চবাণী অনলাইন ডেস্ক
আপডেট : জুন ২১, ২০২২
Link Copied!

মঙ্গলবার বিয়ানীবাজার উপজেলার কুড়ারবাজার ইউনিয়নের খশির সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আশ্রয় কেন্দ্রের দুই’শ জনকে রান্না করা খাবার বিতরন করা হয়েছে।

কেন্দ্রীয় কৃষকলীগের সভাপতি ও সাধারন সম্পাদকের নির্দেশে এবং কেন্দ্রীয় কৃষকলীগের সহ অর্থ বিষয়ক সম্পাদক রেজাউল হক রাসেল’র অর্থায়নে আশ্রয় কেন্দ্রের দুই’শ আশ্রয়ভোগীকে রান্না করা খাবার বিতরন করা হয়েছে। রান্না করা খাবারে তালিকায় ছিলো মুরগীর মাংস,সাদা ভাত ও ডাউল।
এসময় উপস্থিত ছিলেন, উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ দেলোয়ার হোসেন, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আবু ইসহাক আজাদ, মেডিকেল অফিসার ডাঃ শাহরিয়ার রহমান শুভ।
এসময় আরো উপস্থিত ছিলেন কুড়ারবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তুতিউর রহমান তুতা,ইউপি সদস্য আব্দুল মালিক, জালাল উদ্দিন, খসির সহকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আহমদূজ্জামান, সিলেট জেলা কৃষকলীগের সাবেক আহবায়ক কমিটির সদস্য এম এ অমর, বৈরাগীবাজার কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি গোপাল চন্দ্র দাস, অধ্যাপক কামরুজ্জামান মুহিত,মাহবুবুল আলম,সাব্বির আহমদ,শাহিন আহমদ, সহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক নেত্রীবৃন্দ।
এসময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ দেলোয়ার হোসেন বলেন বাংলাদেশ কৃষকলীগের এমন মহৎ কাজকে সাধুবাদ জানাই এবং তাদের খাবারে মানটাও অনেক ভালো যা এই মুহুর্তে আশ্রয় কেন্দ্রে আশ্রয়ভোগী মানুষের প্রয়োজন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল পঞ্চবানী.কম এ  লিখতে পারেন আপনিও। খবর, ফিচার, ভ্রমন, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি, খেলা-ধুলা। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন   newsdeskpb@gmail.com   ঠিকানায়।