ঢাকামঙ্গলবার , ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জোকস
  12. টপ নিউজ
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. প্রবাস

কুশিয়ারা নদী থেকে ভারতীয় নাগরিকের লাশ উদ্ধার!

পঞ্চবাণী অনলাইন ডেস্ক
আপডেট : সেপ্টেম্বর ২৪, ২০২১
Link Copied!

কুশিয়ারা নদী থেকে ভারতীয় নাগরিকের লাশ উদ্ধার!

কুশিয়ারা নদী থেকে ভারতীয়  বিয়ানীবাজারের কুশিয়ারা নদী থেকে অজ্ঞাত বিদেশী নাগরিকের অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার শেওলা ইউনিয়নের কাকরদিয়া এলাকার কুশিয়ারা নদী থেকে লাশটি উদ্ধার করে বিয়ানীবাজার থানা পুলিশ।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যার পূর্বে স্থানীয়রা নদীতে লাশটি ভাসমান অবস্থায় দেখতে পেয়ে বিয়ানীবাজার থানা পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে। লাশটির অর্ধগলিত দেহ থেকে বিকট দুর্গন্ধ ছড়াচ্ছিল। এছাড়া মুখের ভেতরের জিহবা বেরিয়ে ছিল। অজ্ঞাত লাশটি উদ্ধারকালে একটি স্মার্ট ফোন ও মানিব্যাগ পেয়েছে পুলিশ। মানিব্যাগের ভিতরে একজন ভারতীয় অ্যাডভোকেট, বেশ কিছু ব্যক্তি ও প্রতিষ্ঠানের ভিজিটিং কার্ড, একটি সীম কার্ড পাওয়া গেছে। লাশের সাথে পাওয়া কার্ডগুলো দেখে প্রাথমিক ধারণা করা হচ্ছে লাশটি কোনো ভারতীয় হিন্দু ধর্মাবলম্বী নাগরিকের।

বিয়ানীবাজার থানার (ওসি) হিল্লোল রায় বলেন, কুশিয়ারা নদীতে ভাসমান অবস্থায় একটি লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে জানান। খবর পেয়ে পুলিশ সেখানে গিয়ে স্থানীয়দের সহায়তায় অর্ধগলিত লাশটি উদ্ধার করে। পরে লাশের প্রাথমিক সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে।

তিনি আরো বলেন, উদ্ধার করা অজ্ঞাত লাশটি বাংলাদেশী নাগরিক বলে মনে হচ্ছে না। আমরা ধারনা করছি, লাশটি কোনো ভারতীয় নাগরিকের।

হিন্দু সমাজে বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে শাহীন আনামদের বিরুদ্ধে মামলা

হিন্দু সম্প্রদায়ের মধ্যে বিভেদ, ঘৃণা ও বিশৃঙ্খলা ছড়িয়ে দেওয়ার অভিযোগে ‘মানুষের জন্য ফাউন্ডেশনের’ নির্বাহী পরিচালক শাহীন আনাম এবং ‘বাঁচতে শেখার’ নির্বাহী পরিচালক এঞ্জেলা গোমেজের বিরুদ্ধে মামলা করা হয়েছে। গত মঙ্গলবার নারায়ণগঞ্জ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আকাশ ঘোষ নামে হিন্দু সম্প্রদায়ের একজন সদস্য মামলাটি করেন।

 

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল পঞ্চবানী.কম এ  লিখতে পারেন আপনিও। খবর, ফিচার, ভ্রমন, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি, খেলা-ধুলা। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন   newsdeskpb@gmail.com   ঠিকানায়।