ঢাকাবৃহস্পতিবার , ৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জোকস
  12. টপ নিউজ
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. প্রবাস

কানাইঘাট উপজেলায় ক্ষতিগ্রস্তদের মাঝে জামায়াতের ঢেউটিন বিতরণ

পঞ্চবাণী অনলাইন ডেস্ক
আপডেট : অক্টোবর ৬, ২০২২
Link Copied!

বাংলাদেশ জামায়াতে ইসলামীর উদ্যোগে বন্যা পরবর্তী ধারাবাহিক পুনর্বাসন কার্যক্রমের আওতায় কানাইঘাট উপজেলায় ক্ষতিগ্রস্তদের মাঝে গৃহনির্মাণের জন্য ঢেউটিন বিতরণ করা হয়েছে।

৫ অক্টোবর বুধবার বিকালে স্থানীয় সড়কের বাজারে উপজেলার ১ নম্বর লক্ষীপ্রসাদ পূর্ব ইউনিয়ন, ৩ নম্বর দীঘিরপার ইউনিয়ন ও ৪ নম্বর সাতবাক ইউনিয়নের ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউটিন বিতরণ করা হয়। বিতরণ কার্যক্রমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামী কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য ও সিলেট জেলা উত্তর আমির এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে সিলেট- ৫ আসনে সম্ভাব্য সংসদ সদস্য পদপ্রার্থী মাওলানা আনওয়ার হোসাইন খান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কানাইঘাট উপজেলা জামায়াতের নায়েবে আমির মাওলানা শরীফ আহমদ, কানাইঘাট উপজেলা পেশাজীবী পরিষদ সভাপতি মাওলানা ফয়সল আহমদ, হাফেজ মাওলানা মাহমুদুর রহমান খান। বক্তব্য রাখেন জামায়াত নেতা মাওলানা মোহাম্মদ আলী, মাওলানা ওমর ফারুক, মাওলানা মাহবুবুর রহমান, মাওলানা মামুন রশীদ, হাফেজ আহমদ হোসাইন প্রমুখ।

প্রেস বিজ্ঞপ্তি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল পঞ্চবানী.কম এ  লিখতে পারেন আপনিও। খবর, ফিচার, ভ্রমন, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি, খেলা-ধুলা। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন   newsdeskpb@gmail.com   ঠিকানায়।