ঢাকামঙ্গলবার , ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জোকস
  12. টপ নিউজ
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. প্রবাস

করোনায় মারা গেলেন সংগীতশিল্পী বর্ণ চক্রবর্তী

পঞ্চবাণী অনলাইন ডেস্ক
আপডেট : জুলাই ১৮, ২০২১
Link Copied!

তরুণ সংগীতশিল্পী বর্ণ চক্রবর্তী আর নেই। শনিবার (১৭ জুলাই) রাত পৌনে ১১টায় ঢাকার একটি বেসরকারি হাসপাতালে মৃত্যুবরণ করেছেন তিনি। খবরটি ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন সংগীতশিল্পী জয় শাহরিয়ার।

তিনি বলেন, ‘খবর পেয়েই আমি হাসপাতালে রওনা দিয়েছি। এখনই ঢুকব। এরপর বিস্তারিত জানাতে পারব।’

জানা গেছে, মহামারি করোনাভাইরাসে মৃত্যু হয়েছে বর্ণ চক্রবর্তীর। তিনি গত এক সপ্তাহ ধরে হাসপাতালে লাইফ সাপোর্টে ছিলেন। তার অক্সিজেন স্যাচুরেশন অনেক কম ছিল। চিকিৎসকরা সর্বাত্মক চেষ্টা করেছিলেন। কিন্তু শেষ পর্যন্ত না ফেরার দেশেই পাড়ি জমালেন এই তরুণ শিল্পী।

বর্ণ চক্রবর্তী অত্যন্ত মেধাবী একজন সংগীতশিল্পী ছিলেন। গাওয়ার পাশাপাশি নিয়মিত গান সৃষ্টি করতেন। ছোটবেলা থেকে গানই ছিল তার ধ্যান-জ্ঞান। এছাড়া তিনি নির্মাতা হিসেবেও আলো ছড়িয়েছেন। গত প্রায় এক দশক তিনি অসংখ্য মিউজিক ভিডিও, বিজ্ঞাপন ও প্রামাণ্যচিত্র নির্মাণ করেছেন।

ক্যারিয়ারে বর্ণ চক্রবর্তী কেবল একটি একক অ্যালবাম প্রকাশ করেছেন। সেটার নাম ‘বোকা পাখি’। তবে নিজের সংগীত পরিচালনায় তিনি বেশ কিছু মিক্সড অ্যালবাম করেছেন। যেগুলোতে গান গেয়েছেন প্রতিভাবান শিল্পীরা।

কেআই/এইচকে

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল পঞ্চবানী.কম এ  লিখতে পারেন আপনিও। খবর, ফিচার, ভ্রমন, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি, খেলা-ধুলা। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন   newsdeskpb@gmail.com   ঠিকানায়।