ঢাকাশুক্রবার , ২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জোকস
  12. টপ নিউজ
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. প্রবাস

রাজশাহী বিভাগীয় সিএইচসিপি এ্যাসোসিয়েশন এর মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত

পঞ্চবাণী অনলাইন ডেস্ক
আপডেট : সেপ্টেম্বর ১৭, ২০২২
Link Copied!

প্রেস বিজ্ঞপ্তি
শুক্রবার (১৬ সেপ্টেম্বর) সকাল ১০টায় রাজশাহী পিঁপড়া আপ্যায়ন এন্ড কনভেনশন সেন্টারে রাজশাহী বিভাগীয় কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার (সিএইচসিপি) এ্যাসোসিয়েশন এর মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
রাজশাহী বিভাগীয় সিএইচসিপি এ্যাসোসিয়েশন সভাপতি ফেরদৌস হোসেন এর সভাপতিত্বে সভা অনুষ্ঠিত হয়েছে।

রাজশাহী বিভাগীয় সিএইচসিপি এ্যাসোসিয়েশন সাধারন সম্পাদক মাহবুর আলম অন্তরের সঞ্চালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন
কেন্দ্রীয় সিএইচসিপি এসোসিয়েশন সভাপতি জাহিদুল ইসলাম জাহিদ মূখ্য আলোচক হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় সাধারন সম্পাদক নঈম উদ্দীন, সিনিয়র সহ সভাপতি রায়হান আলী, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ফকরুল ইসলাম, কোষাধক্ষ্য রেজা হাসিব খান, কেন্দ্রীয় নেতা কাজী হেলাল, পলাশ আহমেদ, বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সোহেল রানা,
সিরাজগঞ্জ জেলা সভাপতি মাহমুদুল হক, নওগা সাধারন সম্পাদক আজম আলী, নাটোর সভাপতি মিজানুর রহমান, চাপাই নবাবগঞ্জ সেলিম রেজা, বগুড়া মাহবুব রহমান পয়েট, চাপাই নবাবগঞ্জ মুস্তাফিজ, নাটোর ফরিদুল ইসলাম মিন্টু জয়পুরহাট আমজাদ হোসেন প্রমুখ।
এ সময় সভায় বক্তাগণ জানান, আমরা প্রায় ১১বছর হলো একই বেতনে চাকরি করছি। বর্তমান বাজার ব্যাস্থার সাথে এই বেতনে আমরা চলতে পারছি না। উর্দ্ধোতন কর্তৃপক্ষর সাথে আলোচনা করত সিএইচসিপিদের দ্রুত সুযোগ সুবিধা বৃদ্ধির ব্যাপারে আলোচনার কথা বলেন।
এসময় বক্তরা সাংগঠনিক কার্যক্রম প্রশ্নে বলেন সিএইচসিপিদের অধিকার আদায়ে আমাদের ঐক্যবদ্ধ হতে হবে। সকল সদস্যকে সাংগঠনিক হবার তাগিদ দেন।
সকল সিএইচসিপি উপজেলা, জেলা, বিভাগ ও কেন্দ্রীয় চেইন অব কমান্ড মেনে চলার নির্দেশ প্রদান করেন।

এছাড়া সিএইচসিপিদের দাবী আদায়ে বক্তরা বলেন,
কর্তৃপক্ষ সিএইচসিপিদের অধিকারের ব্যাপারে গরুত্ব না দিলে সারাদেশে কর্মরত সহকর্মীদের মতামতের ভিত্তিতে প্রয়োজনে রাজপথে কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে।

মত বিনিময় ও আলোচনাসভা শেষে প্রয়াত সহকর্মীদের স্মরণ ও দূরারোগ্য রোগে আক্রান্ত বিভাগীয় সহ সভাপতি রোজিনা খাতুনসহ অন্যান্য সহকর্মীদের দ্রুত আরোগ্য লাভের জন্য দোয়া কামনায় করা হয়। মোনাজাত পরিচালনা করেন চাপাই নবাবগঞ্জ সামাইয়ুন কবির।

সাংগঠনিক সিদ্ধান্ত সমূহ:
১/আগামী ৫ দিনের মধ্যে সকল জেলার স্ব স্ব উপজেলা নেতৃবৃন্দদের নিয়ে সমন্বয় মিটিং করতে হবে।

২/বিভাগীয় ও কেন্দ্রীয় যে সিদ্ধান্ত আসবে প্রতিটা উপজেলা, জেলা ঐক্যতা, নিষ্ঠা ও সততার সাথে শতভাগ বাস্তবায়ন করতে হবে।

৩/সামাজিক যোগাযোগ মাধ্যমে চাকুরি ও সাংগঠনিক সংক্রান্ত বিষয়ে আপত্তিকর পোষ্ট প্রদানে স্ব স্ব উপজেলা, জেলা ও বিভাগ এ্যাসোসিয়েশনকে সতর্ক হবার নির্দেশ প্রাদান করা হলো।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল পঞ্চবানী.কম এ  লিখতে পারেন আপনিও। খবর, ফিচার, ভ্রমন, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি, খেলা-ধুলা। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন   newsdeskpb@gmail.com   ঠিকানায়।