ঢাকামঙ্গলবার , ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জোকস
  12. টপ নিউজ
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. প্রবাস

কমলগঞ্জে ছেলে হারানোর ১৩ দিনের মাতায় বসতঘর আগুনে পুড়ে ছাই, তিন লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

পঞ্চবাণী অনলাইন ডেস্ক
আপডেট : ফেব্রুয়ারি ১৬, ২০২২
Link Copied!

আলমগীর হোসেন ,কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধিঃ
মৌলভীবাজারের কমলগঞ্জর শমশেরনগর ইউনিয়নের পুর্ব ভাদাইরদেউল এলাকার নূরজান বেগমের সন্তান হারানোর ১৩দিনের মাথায় আগুনেপুড়ে ছাই হয়ে গেলো বসতঘর । বসতঘর পুড়ে যাওয়া পরিবারের সদস্যদের খোলা আকাশের নিচে দিন কাটছে । মঙ্গলবার (১৫ ফ্রের“য়ারি) সন্ধ্যা ৭ টায় বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে অগ্নিকাণ্ডে এ ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস ও এলাকাবাসীর সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনে । পরিবারের মালামাল ও বসতঘর পুড়ে প্রায় ৩ লাখ টাকা ক্ষতি হয়েছে বলে জানিয়েছে ক্ষতিগ্রস্ত পরিবার।
স্থানীয় সুত্রে জানা যায়, নূরজান বেগমের তিন সন্তান ও এক ছেলে প্রতিবন্ধী । তিন সন্তানের মধ্যে নূর ইসলাম ১৩ দিন আগে অসুস্থ হয়ে মারা যান। সেই শোকের মধ্যে তাদের বসতঘরে বৈদ্যুতিক সর্টসার্কিট থেকে মঙ্গলবার সন্ধ্যায় আগুন লাগে। এলাকাবাসী ও কমলগঞ্জ ফায়ার সার্ভিসের সহযোগিতায় প্রায় এক ঘন্টা পর আগুন নিয়ন্ত্রণে আসে। আগুন নিয়ন্ত্রণে যতক্ষণে আসে এর আগেই ঘর পুড়ে ছাই হয়ে যায়।
আগুন লাগার বিষয়ে নূরজান বেগম বলেন, কিভাবে আগুন লাগলো আমরা জানি না। আমার ছেলে ১৩ দিন আগে মারা গেছে। ছেলের বউ এখন অন্তসত্ত্বা। আরেক ছেলে প্রতিবন্ধী তাদেরকে নিয়ে আমি এখন কোথায় যাবো। সন্তাান, বসতঘর ও মালামাল হারিযে নিঃস্ব হয়ে গেছেন বলে নূরজান বেগম জানান।
শমশেরনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জুয়েল আহমদ বলেন, আগুন লাগার বিষয় খবর পেয়ে তাৎক্ষণিক আমরা ছুটে যায় সে খুব অসহায় নূরজান বেগমের পরিবারকে সরকারি ভাবে সহযোগিতা করার জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে আবেদন করবো।

এ বিষয়ে কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আশেকুল হক বলেন, স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাহায্যের জন্য রিপোর্ট দিলে আথিৃক পরিবারকে সহযোগিতা করা হবে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল পঞ্চবানী.কম এ  লিখতে পারেন আপনিও। খবর, ফিচার, ভ্রমন, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি, খেলা-ধুলা। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন   newsdeskpb@gmail.com   ঠিকানায়।