ঢাকাবুধবার , ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জোকস
  12. টপ নিউজ
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. প্রবাস

ওমরাহ থেকে ফিরে নিজেকে আড়ালেই রেখেছেন-মাহিয়া মাহি

পঞ্চবাণী অনলাইন ডেস্ক
আপডেট : ডিসেম্বর ১৭, ২০২১
Link Copied!

বিনোদন ডেক্স:  ওমরাহ থেকে ফিরে নিজেকে আড়ালেই রেখেছেন দেশের আলোচিত অভিনেত্রী মাহিয়া মাহি। গণমাধ্যমের মুখোমুখি হচ্ছেন না। তবে ফেসবুকেই জানাচ্ছেন নিজের সব খবরা-খবর। ইমনের বিপরীতে ‘কাগজের বৌ’ সিনেমা করছেন না বলে জানিয়েছেন ফেসবুকে-ই।

এবার বোরকায় আবৃত এক নারীর ছবি পোস্ট করলেন মাহি, যা নিয়ে ভক্ত-অনুরাগীদের মাঝে কৌতুহলের সীমা নেই। নিজের ফেসবুকে ছবিটি পোস্ট না করলে বোঝার উপায় নেই যে, বোরকা পরিহিত এই নারী অভিনেত্রী মাহি।

আপাদমস্তক ঢেকে রেখেছেন মাহি। চোখ ছাড়া হিজাবের আড়ালে ঢেকে গেছে সবই। তবে তার পেছনে পাঞ্জাবি পরা মানুষদের আনাগোনা আর মসজিদের মিনার দেখে বোঝা যাচ্ছে, এটা আরব দেশের ছবি। নীল বোরকাবৃত নায়িকা মাহিকে দেখে নেটিজেনরা যেমন আপ্লুত, সেই ছবির ক্যাপশন পড়েও আবেগে ভেসেছেন তারা। মাহির সেই বার্তায় মূলত সৃষ্টিকর্তাকে ইঙ্গিত করা হয়েছে।

মাহি লিখেছেন, ‘যখন আপনার ভেতরে প্রবল অনুভূতি আছে, যেটা ওপর থেকে আসা কোনো চিহ্ন, তাহলে সেই অনুভূতিটা বিশ্বাস করুন এবং ভালোবাসা অনুভব করুন। গত ২৪ নভেম্বর ওমরাহ করার উদ্দেশ্যে স্বামী রাকিব সরকারের সঙ্গে ঢাকা ত্যাগ করেন মাহি।সেখানের মরু অঞ্চলে রোমান্টিক ভঙ্গিমায় বিভিন্ন ছবিও শেয়ার করেন তারা।

কিছুদিন আগে সাবেক তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসানের সঙ্গে মাহির কলরেকর্ড ফাঁসের ঘটনায় দেশজুড়ে বিতর্কের ঝড় ওঠে। ভাইরাল সেই কলটি মূলত মুরাদ হাসান ও চিত্রনায়ক ইমনের ফোনে হয়। ইমনের ফোন থেকেই মাহি কথা বলেছিলেন। এর কারণে বিতর্কে জড়িয়েছে ইমনের নামও। এ থেকেই বিভিন্ন গুঞ্জন শোনা যাচ্ছিল যে, সেই ঘটনাকে কেন্দ্র করেই ইমনের সঙ্গে দূরত্ব তৈরি হয়েছে মাহির।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।