ঢাকামঙ্গলবার , ২৯শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জোকস
  12. টপ নিউজ
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. প্রবাস

এখন থেকে শেল’এর আসল পণ্য মিলবে দারাজে

পঞ্চবাণী অনলাইন ডেস্ক
আপডেট : মে ২৬, ২০২২
Link Copied!

[ঢাকা, ২৬ মে, ২০২২] সম্প্রতি, র‍্যাংকস পেট্রোলিয়াম লিমিটেড (বাংলাদেশে শেল ইঞ্জিন অয়েল এবং লুব্রিকেন্টের অনুমোদিত পরিবেশক)/শেল বাংলাদেশ’র সাথে একটি অংশীদারি চুক্তি স্বাক্ষর করেছে দেশের শীর্ষস্থানীয় অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ। এই চুক্তির আওতায়, এখন থেকে দারাজে শতভাগ নিশ্চয়তায় পাওয়া যাবে আসল শেল লুব্রিকেন্ট। গ্রাহকরা দারাজের অফিসিয়াল ওয়েবসাইট (https://daraz.com.bd) এবং স্মার্টফোন অ্যাপ্লিকেশনের মাধ্যমে শেল বাংলাদেশ’র পেইজ থেকে সব ধরনের মোটরবাইক এবং অটোমোবিল লুব্রিকেন্ট কিনতে পারবেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে দারাজের পক্ষ থেকে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির চিফ কমার্শিয়াল অফিসার সাব্বির হোসেন; লাইফস্টাইল ক্যাটাগরি ডিরেক্টর রাহুল সাদাত; এবং সিনিয়র কী অ্যাকাউন্ট ম্যানেজার আন্নাফি আলম অনিক। অন্যদিকে, র‌্যাংকস পেট্রোলিয়ামের পক্ষ থেকে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির হেড অব মার্কেটিং চৌধুরী মো. নাবিল হাসান; অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার মাশুক তূর; এবং ব্র্যান্ড এক্সিকিউটিভ শাকিল আহমেদ। দারাজ মোটরস টিমও এই অনুষ্ঠানে অংশগ্রহণ করে।

শেল বিশ্বের শীর্ষস্থানীয় ইঞ্জিন অয়েল এবং লুব্রিকেন্ট সরবরাহকারী, যা একশ’রও বেশি দেশে উচ্চ মানের অটোমোবিল লুব্রিকেন্ট সরবরাহ করে। এই অংশীদারিত্বের মাধ্যমে, গ্রাহকদের নিশ্চিন্তে কেনাকাটার অভিজ্ঞতা প্রদানে দারাজের খাঁটি ও আসল পণ্য বিক্রির ধারাবাহিক প্রচেষ্টা আবারও প্রতিফলিত হয়েছে। দারাজের লাইফস্টাইল ক্যাটাগরি ডিরেক্টর রাহুল সাদাত বলেন, “বাংলাদেশের অন্যতম প্রধান ইঞ্জিন অয়েল ব্র্যান্ডের সাথে অংশীদারিত্ব করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত।” তিনি আরও বলেন, “দেশের এক নম্বর অনলাইন মার্কেটপ্লেস হিসেবে দারাজ গ্রাহকদের চাহিদা পূরণে প্রতিনিয়ত নিরলসভাবে কাজ করে যাচ্ছে, আর এই অংশীদারিত্ব আমাদের সে প্রচেষ্টার ক্ষেত্রে এক বিশাল মাইলফলক। গ্রাহকরা এখন থেকে শেল’এর চমৎকার পণ্যগুলো দারাজ থেকে কিনতে পারবেন।”

দারাজ থেকে শেল’এর আসল পণ্যগুলো দেখতে এবং কিনতে অনুগ্রহ করে ভিজিট করুন – https://www.daraz.com.bd/shop/shell-bangladesh/

দারাজ: দক্ষিণ এশিয়ার শীর্ষস্থানীয় অনলাইন মার্কেটপ্লেস দারাজ, অসংখ্য বিক্রেতাকে লক্ষাধিক ক্রেতাদের সাথে যুক্ত করেছে। একশো’রও বেশি ক্যাটাগরির প্রায় ১ কোটি ৯০ লাখের বেশি পণ্য কেনাকাটায় গ্রাহকদের তাৎক্ষণিক এবং সহজ সুবিধাদানের সাথে সাথে প্রতি মাসে ২০ লাখেরও বেশি পণ্য বিশ্বের সকল প্রান্তে পৌঁছে দিচ্ছে দারাজ। দারাজ তার গ্রাহকদের জন্য একইসাথে একটি বাজার, মার্কেটপ্লেস এবং কমিউনিটি। দারাজ উদ্যোক্তাদের জন্য বিশ্ববিদ্যালয়ের মতো, কেননা প্রতিষ্ঠানটি প্রতিমাসে ই-কমার্স সম্পর্কে ৫ হাজারেরও বেশি নতুন বিক্রেতাকে সচেতন করে তোলে। দারাজ বিভিন্ন লজিস্টিক চ্যালেঞ্জ কাটিয়ে উঠার লক্ষ্যে, বিশেষত তাদের ই-কমার্স অপারেশনগুলোকে মাথায় রেখে ‘দারাজ এক্সপ্রেস’ (ডেক্স নামে পরিচিত) নামক নিজেদের লজিস্টিক কোম্পানি গঠন করেছে। দারাজ বিদ্যমান এবং নতুন লজিস্টিক সরবরাহকারীদের ডিজিটালকরণে সহায়তা করছে। ২০১৮ সালে  আলীবাবা গ্রুপ দারাজকে অধিগ্রহণ করে এবং ‘ডিজিটাল অর্থনীতির যুগে যেকোন স্থানে ব্যবসা সহজীকরণ’- এই লক্ষ্যের অংশ হিসেবে দারাজ গর্বের সাথে কাজ করে চলেছে। আলীবাবার অংশ হিসেবে, দারাজ বাজারে তার প্রতিষ্ঠানগত উন্নয়নে আলীবাবার নেতৃত্ব এবং প্রযুক্তি, অনলাইন বাণিজ্য, মোবাইল পেমেন্ট এবং লজিস্টিকের অভিজ্ঞতাকে ব্যবহার করছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল পঞ্চবানী.কম এ  লিখতে পারেন আপনিও। খবর, ফিচার, ভ্রমন, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি, খেলা-ধুলা। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন   newsdeskpb@gmail.com   ঠিকানায়।