ঢাকাশুক্রবার , ২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জোকস
  12. টপ নিউজ
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. প্রবাস

আব্দুল্লাপুর ওয়েল ফেয়ার ইউ.কে এর উদ্দ্যোগে আর্থিক অনুদান, ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন

পঞ্চবাণী অনলাইন ডেস্ক
আপডেট : এপ্রিল ১৪, ২০২২
Link Copied!

বিয়ানীবাজার প্রতিনিধি: সৈরভ দাস

সিলেট জেলার বিয়ানীবাজার উপজেলার ৫নং কুড়ারবাজার ইউনিয়নের অন্তর্গত খশির আব্দুল্লাপুরে যুক্তরাজ্য ভিত্তিক সামাজিক সংগঠন আব্দুল্লাপুর ওয়েল ফেয়ার ইউ.কে এর উদ্দ্যোগে মাহে রমজান উপলক্ষে আর্থিক অনুদানের চেক বিতরণ, ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ এপ্রিল) বিকাল ৪ ঘটিকায় খশির আব্দুল্লাপুর মাছবাজার সংলগ্ন সংস্থার অস্থায়ী কার্যালয়ে মোহাম্মদ আব্দুর রহমান এর পরিচালনায়, বায়তুন নাজাত জামে মসজিদের পরিচালনা কমিটির সভাপতি কুনু মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আব্দুল্লাপুর ওয়েল ফেয়ার ইউ.কে এর প্রতিষ্ঠাতা সদস্য জাহিদুল ইসলাম। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজ সেবক জিয়াউল হক।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে এলাকার গরীব, দুঃস্থ, অসহায় ব্যক্তিদের সু-চিকিৎসা ও ঘর মেরামতের  জন্য তাঁদের হাতে চেক তুলে দেন ৭নং ওয়ার্ড এর সাবেক ইউপি সদস্য ও সংস্থার সমন্নয়ক হাজী মো: নজমুল হক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ৭নং ওয়ার্ড এর ইউপি সদস্য আব্দুল মালিক, বিশিষ্ট সমাজ সেবক সফিকুল হক, রমজান আলী, আবুল কালাম মনু, ফয়েজ আহমদ, ফখরুল ইসলাম, বায়তুন নাজাত জামে মসজিদের সেক্রেটারী হোসেন আহমদ, রুবেল আহমদ, জাকারিয়া আহমদ, পঞ্চবানীর প্রধান সম্পাদক এম.এ ওমর, খালেদ আহমদ, ব্লাড ডনেটস্ অব বৈরাগীবাজার এর সাধারন সম্পাদক ছাদিকুর রহমান, তাহছিন আহমদ সহ সংস্থার সদস্য সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠানে আব্দুল্লাপুর মহল্লার গরীব, দুঃস্থ, অসহায় মানুষের সু-চিকিৎসা ও ঘর মেরামতের জন্য ২ লাখ ৮০ হাজার টাকার চেক বিতরণ করা হয়।

বক্তারা বলেন, এলাকার গরীব মেহনতী মানুষের সাহায়্যের পাশাপাশী মসজিদ নির্মানের যে উদ্দ্যোগ গ্রহন করেছেন আব্দুল্লাপুর ওয়েল ফেয়ার ইউ.কে এর নেত্রিবৃন্দ তাহা প্রশংসার দাবিদার । এলাকার উন্নয়নে প্রবাসীদের এগিয়ে আসার আহবান জানান তারা। পরিশেষে খশির আব্দুল্লাপুর মহল্লাবাসীর পক্ষ থেকে আব্দুল্লাপুর ওয়েল ফেয়ার ইউ.কে এর সকল সদস্যবৃন্দকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল পঞ্চবানী.কম এ  লিখতে পারেন আপনিও। খবর, ফিচার, ভ্রমন, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি, খেলা-ধুলা। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন   newsdeskpb@gmail.com   ঠিকানায়।