ঢাকামঙ্গলবার , ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জোকস
  12. টপ নিউজ
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. প্রবাস

আইজিপি ব্যাজ পদকে মনোনীত হলেন বিয়ানীবাজার থানার ওসি হিল্লোল রায়

পঞ্চবাণী অনলাইন ডেস্ক
আপডেট : জানুয়ারি ২২, ২০২২
Link Copied!

বিশেষ প্রতিনিধি :: প্রশংসনীয় এবং ভালো কাজের স্বীকৃতি হিসেবে বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) হিল্লোল রায় পাচ্ছেন পুলিশের দ্বিতীয় সর্বোচ্চ পুরস্কার ‘আইজিপি এক্সেমপ্লারি গুড সার্ভিস ব্যাজ-২০২১’। গত বৃহস্পতিবার এক প্রজ্ঞাপনের মাধ্যমে এ তথ্য জানায় স্বরাষ্ট্র মন্ত্রণালয়।
প্রজ্ঞাপনে উল্লেখ রয়েছে, ‘অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কতর্ব্যনিষ্ঠা, সাহসিকতা, সততা, জননিরাপত্তা বিধান, জনসেবামূলক কর্মকাণ্ড ও শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে প্রশংসনীয় অবদানের জন্য জন্য এই পদক প্রদান করা হলো।’
জানা গেছে, আগামীকাল ২৩ জানুয়ারি থেকে ২৭ জানুয়ারি পর্যন্ত পাঁচদিন ব্যাপী ঢাকার রাজারবাগ পুলিশ লাইন্স মাঠে অনুষ্ঠেয় পুলিশ সপ্তাহ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে পুলিশের মহাপুলিশ পরিদর্শক (আইজিপি) তাকে ওসি হিল্লোল রায়সহ এই পদকপ্রাপ্ত সকলকে ব্যাজ পরিয়ে দিবেন বলে জানিয়েছেন তিনি। এছাড়াও এর আগে বিয়ানীবাজার থানার ওসি হিল্লোল রায় দুইবার সিলেট রেঞ্জ সেরা ওসি নির্বাচিত হন।

বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) হিল্লোল রায় বলেন, পেশাগত দায়িত্ব পালনে সব সময় সচেষ্ট থেকেছি। কাজের স্বীকৃতি পেলে ভাল লাগে। তিনি শ্রেষ্ঠত্বের এ অর্জন বিয়ানীবাজারবাসীর। সবার সহযোগিতায় বিয়ানীবাজারের আইনশৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখা সম্ভব হয়েছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল পঞ্চবানী.কম এ  লিখতে পারেন আপনিও। খবর, ফিচার, ভ্রমন, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি, খেলা-ধুলা। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন   newsdeskpb@gmail.com   ঠিকানায়।