ঢাকাবৃহস্পতিবার , ৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জোকস
  12. টপ নিউজ
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. প্রবাস

অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট ডেকেছে সিলেট জেলা সড়ক পরিবহন শ্রমিক ঐক্য পরিষদ

পঞ্চবাণী অনলাইন ডেস্ক
আপডেট : এপ্রিল ৯, ২০২২
Link Copied!

রোববার (১০ এপ্রিল) থেকে সিলেটে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট ডেকেছে সিলেট জেলা সড়ক পরিবহন শ্রমিক ঐক্য পরিষদ। বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথোরিটির (বিআরটিএ) দুই কর্মকর্তার অপসারণের দাবিতে এ ধর্মঘট ডাকা হয়েছে। সড়ক পরিবহন শ্রমিক ঐক্য পরিষদের কার্যকরী কমিটির সভাপতি হাজী ময়নুল ইসলাম বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

পরিবহন শ্রমিক নেতারা জানান, বিআরটিএ সিলেটের কর্মকর্তা সহকারী পরিচালক সানাউল হক ও রেকর্ড রুমের কর্মচারী দেলোয়ার সঠিক প্রক্রিয়ায় কোনো গাড়ির কাগজপত্র বা চালকের ড্রাইভিং লাইসেন্স নির্দিষ্ট সময়ে দেন না।

আবার ঘুষের বিনিময়ে এই দুই কর্মকর্তা দালালের মাধ্যমে দ্রুততম সময়ের মধ্যে লাইসেন্স সরবরাহ করে থাকেন। এরকম পরিবহন শ্রমিকদের নানা হয়রানি করে থাকেন। বিভিন্ন সময় এই দুই কর্মকর্তাকে প্রত্যাহারের দাবি জানানো হলেও পরিবহন শ্রমিকদের সেই দাবি পূরণ করা হয়নি। তাই এই ধর্মঘটের ডাক দেয়া হয়েছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল পঞ্চবানী.কম এ  লিখতে পারেন আপনিও। খবর, ফিচার, ভ্রমন, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি, খেলা-ধুলা। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন   newsdeskpb@gmail.com   ঠিকানায়।